আইসিসি সভাতেও আলোচনায় মুস্তাফিজ


প্রকাশিত: ০১:৪৯ পিএম, ২৫ এপ্রিল ২০১৬

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেট দিয়ে অভিষেক মুস্তাফিজুর রহমান নামক বাংলাদেশের বিস্ময় বালকের। এরপর শক্তিশালী ভারতকে একাই গুঁড়িয়ে বিশ্ব মিডিয়ার প্রধান আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন তিনি। সেই শুরু, এরপর থেকেই একের পর এক অসাধারণ কীর্তি গড়ে মুস্তাফিজ ঠাঁই করে নিয়েছেন পুরো বিশ্বের ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে। শুধু তাই নয়, সর্বশেষ তিনি আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছেন বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির বোর্ড সভাতেও। আইসিসির বোর্ড সভার সবাই মজেছেন নাকি মুস্তাফিজে।

আইসিসির বোর্ড সভা থেকে ফিরে সোমবার বিসিবি প্রধান নাজমুল হোসেন পাপনই জানালেন, আইসিসিতে আলোচনার অন্যতম বিষয়বস্তু ছিল মুস্তাফিজ। তার বোলিংয়ে বিস্মিত সবাই। আইসিসি প্রেসিডেন্ট থেকে শুরু করে, বিভিন্ন দেশের বোর্ড প্রেসিডেন্টরাও আলোচনা করেছেন তাকে নিয়ে।

বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘এখন ক্রিকেট নিয়ে কথা বলতে গেলেই, সবাই মুস্তাফিজকে নিয়ে কথা বলে। এই যেমন আইসিসি মিটিংয়েও তাই হয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট আমাকে জিজ্ঞাসা, করলো আমরা কোথা থেকে এই ছেলেটিকে পেয়েছি? ওরা অবাক হচ্ছে প্রতিনিয়ত। আইপিএলে ধারাভাষ্যকাররা তো সব সময় ওর কথাই বলছে। ওকে নিয়ে এখন সারা পৃথিবীতেই কথা হচ্ছে।’

চলতি আইপিএলে সানরাইজার্স হায়দারাবাদের হয়ে খেলছেন মুস্তাফিজ। সেখানেও দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছেন তিনি। তার বোলিংয়ে বিস্মিত হয়ে বড় বড় ক্রিকেট তারকারা প্রশংসার বাক্যে ভাসাচ্ছেন বাংলাদেশের ওয়ান্ডার বয়কে। দুদিন আগেই কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে চার ওভারে ৯ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজ।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।