মুস্তাফিজকে আমরা সুরক্ষা দেবো : পাপন


প্রকাশিত: ০১:২৯ পিএম, ২৫ এপ্রিল ২০১৬

অভিষেকের পর থেকেই পুরো ক্রিকেট বিশ্বের নজর কেড়ে নিয়েছেন বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান। দেশের গণ্ডি পেরিয়ে এখন আইপিএল মাতিয়ে বেড়াচ্ছেন মুস্তাফিজ। খুব শীগগিরই খেলবেন পৃথিবীর সবচেয়ে ঐতিহ্যপূর্ণ এবং সেরা ঘরোয়া ক্রিকেট আসর ইংলিশ কাউন্টি ক্রিকেট লিগেও। তাই মুস্তাফিজকে নিয়ে কিছুটা সংশয়ে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন। তবে একই সঙ্গে, বাংলাদেশের এ মূল্যবান সম্পদকে সুরক্ষা করবেন বলে জানালেন তিনি।

আইসিসি সভা থেকে ফিরে সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি প্রধান। এ সময় সাম্প্রতিক সময়ে মুস্তাফিজের দুর্দান্ত পারফরম্যান্স নিয়েও কথা বলেন তিনি। মুস্তাফিজকে দেশের অন্যতম গুরুত্বপূর্ণ সম্পদ আখ্যায়িত করে তিনি বলেন, ‘বাংলাদেশের জন্যে সে (মুস্তাফিজ) অনেক মূল্যবান। এই সম্পদকে আমরা ইনজুরিতে পড়ে নষ্ট করতে চাই না। সেজন্য আমরা মুস্তাফিজকে সুরক্ষা দেবো।’

বর্তমানে ভারতের আইপিএল খেলছেন মুস্তাফিজ। আইপিএল শেষে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট লিগে খেলার কথা তার। মুস্তাফিজের ইনজুরি নিয়ে শঙ্কিত বিসিবি প্রধান। তাই কাউন্টিতে যাওয়ার আগে কিছু শর্তও জুড়ে দিতে চান তিনি। যাতে মুস্তাফিজের উপর খুব বেশি চাপ পড়ে না যায়।

‘ওর(মুস্তাফিজুর) কাউন্টি থেকে অফার এসেছে। আমরা ওকে যদি পাঠাই তাহলে বোর্ড থেকে কিছু নির্দেশনা দেওয়া থাকবে। আমাদের কন্ডিশনগুলো কি ধরনের হতে পারে সেটা জানাচ্ছি। ও লংগার ভার্সন খেলুক সেটা চাই না। ও ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলুক। পর্যাপ্ত বিশ্রাম দিতে হবে। এগুলো আমরা চিন্তা ভাবনা করছি।’

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।