ঘরোয়া লিগে ফিরেই স্বরূপে রনি


প্রকাশিত: ০৯:০৩ এএম, ২৪ এপ্রিল ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আবিস্কার আবু হায়দার রনি। দুর্দান্ত ইয়র্কার ও আউটসুইং আর অফ কাটারের পাশাপাশি দারুণ লাইন-লেন্থ বজায় রেখে বল করায় নজর কেরেছিলেন তিনি। ২১ উইকেট নিয়ে সে টুর্নামেন্টে দ্বিতীয় সেরা বোলার হয়েছিলেন তিনি। এরপর জাতীয় দলে সুযোগ করে নেন তিনি। তবে সেখানে ঠিক জ্বলে উঠতে পারেননি এ পেসার। তবে ঘরোয়া লিগে ফিরেই আবার স্বরূপে ফিরেছেন এ নবীন তারকা। সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে রোববার নিজের দল লিজেন্ড অব রূপগঞ্জ সুবিধা করে উঠতে না পারলেও দারুণ বলে করেন রনি। ১০ ওভার বল করে ৫২ রান দিয়ে তুলে নিয়েছেন ৫ উইকেট।

ভিক্টোরিয়ার ইনিংসের শুরুতেই উইকেট এনে দিয়েছিলেন রনি। ৫ রানেই আব্দুল মজিদকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন। দলীয় ৩৩ রানে জাতীয় দলের ক্রিকেটার মুমিনুলকেও সাজঘরে ফেরান। এরপর সেঞ্চুরিয়ান আল-আমিন, ধিমান ঘোষ ও সরোওয়ার্দি শুভকেও তুলে নেন তিনি। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রনি। আর ইনিংসে বল করে উইকেট পেয়েছেন ৩টি। যা রনির নামের সঙ্গে বেমানান। তবে ঘরোয়াতে এসে আবার নিজের ফর্ম ফিরে পেলেন তিনি।

আরটি/এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।