মুস্তাফিজকে বাংলায় অভিনন্দন জানালেন মুডি-লক্ষণ


প্রকাশিত: ০৭:০৫ এএম, ২৪ এপ্রিল ২০১৬

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই নিজের প্রতিভা দিয়ে ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। তবে প্রথম বারের মত আইপিএলে খেলতে গিয়ে ভাষা নিয়ে সমস্যায় পড়েছেন টাইগার এই বোলার। আর এ সমস্যা সমাধানের জন্য একজন দোভাষীও নিয়োগ দিয়েছে সানরাইজার্স হায়দারাবাদ।

mustafij

পাঞ্জাবের বিপক্ষে দুর্ধর্ষ বোলিং করেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মুস্তাফিজের অসাধারণ এই বোলিং নজর কেড়েছে সবার। মাত্র ৪ ওভারে ১টি মেডেন দিয়ে রান দিলেন মাত্র ৯টি। উইকেটও নিয়েছেন দুটি। তবে এবার দোভাষীর উপর ভরসা না করে বাংলাই শেখা শুরু করে দিয়েছেন দলের কোচ, অধিনায়ক ও মেন্টররা।

musatfij

পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর বাংলায় কোচ টম মুডি ও মেন্টর ভিভিএস লক্ষণ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার-ইন্সটাগ্রামে মুস্তাফিজকে অভিনন্দন জানানোর চেষ্টা করলেন। টম মুডি লিখেছেন, ‘আমাদের ফিজ জন্য উজ্জ্বল খেলা, অভিনন্দন!’ গুগল ট্রান্সলেটরের সাহায্যে বাংলায় লিখেছেন লক্ষণও। যার ভাষা অনেকটা এমন, ‘ মুস্তাফিজের আরও একটি চমৎকার পারফরম্যান্স। খুব চিত্তাকর্ষক; এবার এটা ধরে রাখার পালা।’





এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।