ম্যাচ সেরা মুস্তাফিজ


প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৩ এপ্রিল ২০১৬

অভিষেকের পর থেকে কেবল বিস্ময় ছড়িয়ে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। তার বোলিংয়ে মুগ্ধ এখন পুরো ক্রিকেট বিশ্ব। সবাই শুধু যেন তার বোলিং দেখতেই মাঠে উপস্থিত হয়। আইপিএলে প্রথমবারের মতো খেলতে গিয়ে একের পর এক বিস্ময়ই উপহার দিচ্ছেন তিনি। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে অসাধারণ বোলিং করে যাচ্ছেন।

আজও যেমনটি করলেন। হায়দারাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে আজ যে বোলিং করলেন, তা রীতিমতো বিস্ময়কর। পাঞ্জাবকে বলতে গেলে একাই রান করা থেকে বিরত রেখেছেন তিনি। তার বোলিং এতটাই বিষ মেশানো ছিল যে, ৪ ওভারে ১ মেডেনের সঙ্গে রান দিয়েছেন মাত্র ৯টি। উইকেট নিয়েছেন দুটি।

এত ইকনোমিক্যাল। এতটা কৃপণ কোনো বোলার যদি হয়ে থাকে, তাহলে প্রতিপক্ষের করার কিছুই থাকে না। কিংস ইলেভেন পাঞ্জাবও তাই থেমেছে ১৪৩ রানে। জবাব দিতে নেমে ১৩ বল হাতে রেখেই জিতে গেলো সানরাইজার্স।

ডেভিড ওয়ার্নার ৫৯ রান করলেও ম্যাচ সেরার পুরস্কার উঠেছে মুস্তাফিজের হাতেই। তবে, মজার বিষয় হলো পুরস্কার নিয়েও কমেন্টেটরের সঙ্গে কোনো কথা বলতে পারেননি তিনি।



আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।