টস জিতে ফিল্ডিংয়ে মুস্তাফিজের হায়দারাবাদ


প্রকাশিত: ০২:২৬ পিএম, ২৩ এপ্রিল ২০১৬

২ ম্যাচের বিরতি দিয়ে আবারও ঘরের মাঠে ফিরল মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দারাবাদ। রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আজ মুস্তাফিজদের প্রতিপক্ষ কিংস ইলেভেন পাঞ্জাব। বলিউড কুইন প্রীতি জিনতার দলের বিপক্ষে টস করতে নেমে শুরুতেই জয় হায়দারাবাদের। টস জিতেই ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

নিজেদের ৫ম ম্যাচ খেলতে নেমে উইনিং কম্বিনেশন ভাঙলো না সানরাইজার্স হায়দারাবাদ। দলের অপরিহার্য সদস্য মুস্তাফিজেরও খেলা হচ্ছে টানা ৫ম আইপিএল ম্যাচ। আগের ৪ ম্যাচে ৫ উইকেট নিয়েছেন মুস্তাফিজ। সবচেয়ে বড় কথা তার ডেলিভারিগুলো বুঝতেই পারছে না প্রতিপক্ষের ব্যাটসম্যানরা।

টস জয়ের পর সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন, ‘আমাদের বোলাররা দুর্দান্ত ফর্মে রয়েছেন। এই মাঠে আমরা আগের দুই ম্যাচ দারুন খেলেছিলাম। বিশেষ করে আমাদের বোলাররা ভালো করেছিল। এ কারণেই ভাগ্যটাকে নিজেদের কাছে টেনে আনতে চাই। আশা করছি, আমাদের বোলাররা ভালো একটা সূচনা এনে দেবে আমাদের এবং ভালো কিছু করতে পারবো।’

পাঞ্জাব অধিনায়ক ডেভিড মিলার বলেন, আমরা ইতিবাচক। সবাই একসঙ্গে জ্বলে ওঠাটা অসম্ভব কিছু না। আশা করছি এই ম্যাচে ক্লিক করে যাবে আমাদের দল এবং ভালো একটি স্কোর দাঁড় করাতে সক্ষম হবো।’

সানরাইজার্স হায়দারাবাদ
ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ান, মইসেস হেনরিক্স, দীপক হুদা, আদিত্য তারে, ইয়ন মরগ্যান, নোমান ওঝা, বিপুল শর্মা, ভুবনেশ্বর কুমার, বারিন্দার স্রান, মুস্তাফিজুর রহমান।

কিংস ইলেভেন পাঞ্জাব
মুরালি বিজয়, ম্যানন ভোরা, শন মার্শ, ডেভিড মিলার, গ্লেন ম্যাক্সওয়েল, অক্ষর প্যাটেল, নিখিল নায়েক, ঋষি ধাওয়ান, মোহিত শর্মা, কাইল অ্যাবোট, সন্দীপ শর্মা।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।