ধোনির নেতৃত্বে কোন দলই শিরোপা জিতবে না


প্রকাশিত: ০৭:৫৪ এএম, ২৩ এপ্রিল ২০১৬

ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতবে না ভারত এমন ভবিষৎবাণী আগেই খবরের শিরোনাম হয়েছিলেন ভারতের জ্যোতিষী গ্রিনস্টোন লোবো। এবার আইপিএল নিয়েও ভবিষৎবাণী করলেন এই জ্যোতিষী। তার মতে ধোনির নেতৃত্বে পুনের শিরোপা জেতার কোন সম্ভবনা নেই। শুধু তাই নয় ভবিষ্যতে ধোনির নেতৃত্বে কোন দলই শিরোপা জিততে পারবে না বলেও উল্লেখ করেন এই লোবো।

আইপিএল নিয়ে ভবিষৎবাণী করতে গিয়ে লেবো বলেন, চলতি এই আসরে শিরোপা জয়ের দৌড়ে থাকবে কোহলির রয়েল চ্যালেঞ্জার, রায়নার গুজরাট আর গত বারের চ্যাম্পিয়ন রোহিতের মুম্বাই। তবে শিরোপা জয়ে কোহলির রয়েল চ্যালেঞ্জার আর রায়নার গুজরাটের সম্ভাবনাই বেশি দেখছেন ভারতের এই জ্যোতিষী। এ দুই দলের কোচ এখনও কোন শিরোপার স্বাদ না পেলেও এবার তাদের উজ্জ্বল সম্ভাবনা দেখছেন লোবো।        

এদিকে গৌতম গম্ভীর কেকেআরের হয়ে সেরা সময় পার করলেও তা খুব বেশি দীর্ঘস্থায়ী হবে না। ধোনির মত এবার তার দলও সফল হবে না। শুধু তাই না খুব তাড়াতাড়ি গৌতম অধিনায়কত্ব থেকেও বাদ পড়বে। আর  জর্জ বেইলিকে ছেড়ে মিলারকে অধিনায়ক করাকে পাঞ্জাবের সবচেয়ে বড় ভুল বলেও উল্লেখ করেছেন এই জ্যোতিষী।  

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।