কোহলি-ডি ভিলিয়ার্সের ঝড়ে ব্যাঙ্গালুরুর সংগ্রহ ১৮৫


প্রকাশিত: ০৪:২৫ পিএম, ২২ এপ্রিল ২০১৬

আর কাউকেই ব্যাট না করলে চলবে, যদি উইকেটে বিরাট কোহলি এবং এবি ডি ভিলিয়ার্স দাঁড়িয়ে যেতে পারেন। আইপিএলের এবারের আসরের শুরু থেকেই দেখা যাচ্ছে এ দু`জনের দারুণ সখ্যতা। অন্যরা ব্যার্থ হতে পারেন; কিন্তু কোহলি আর ডি ভিলিয়ার্সের ব্যাট চওড়া হবেই। এটা যেন একেবারে অমোঘ এক সত্য।

পুনে সুপার জায়ান্টসের মাঠে গিয়ে খেলতে নেমে শুরুতেই টস হারলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তবুও প্রথমে ব্যাট করার সুযোগ পেলো তারা। ব্যাট করতে নেমে শুরুতেই লোকেশ রাহুলের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে যায় তারা। কিন্তু কোহলি- ডি ভিলিয়ার্স জুটি ঠিকই দাঁড়িয়ে যায়। ১৫৫ রানের বিশাল জুটি গড়েন তারা দু`জন।
 
৬৩ বলে ৮০ রানের টর্নেডো ইনিংস খেলেন কোহলি। ৭টি বাউন্ডারি আর ২টি ছক্কার মার ছিল তাতে। ডি ভিলিয়ার্স আরও ভয়ঙ্কর। ৪৬ বলে ৮৩ রান করেন তিনি। ৬টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার ছিল তার ব্যাটে। তবে ২০তম ওভারে গিয়ে দু`জনই আউট হয়ে যান।

শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১৮৫ রান করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

আইএইচএস/একে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।