বোলিংয়ে ফিরলেন তাসকিন


প্রকাশিত: ০৬:২৪ এএম, ২২ এপ্রিল ২০১৬

বোলিং অ্যাকশনে ত্রুটি থাকায় আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং নিষিদ্ধ বাংলাদেশের অন্যতম সেরা ফাস্ট বোলার তাসকিন আহমেদের। তবে ঘরোয়া ক্রিকেট খেলতে বাধা নেই এ পেসারের। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে বল করে আবারো মাঠে ফিরলেন তাসকিন।

এশিয়া কাপ থেকেই দুর্দান্ত ছন্দে রয়েছেন তাসকিন। টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলেছিলেন দুর্দান্ত। কিন্তু হঠাৎ করে তার বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করে আইসিসি। বোলিং অ্যাকশন পরীক্ষায় সামান্য ত্রুটি থাকায় নিষেধাজ্ঞার কবলে পরতে হয় তাকে। ফলে বিশ্বকাপের মাঝ পথ থেকেই দেশে ফিরে আসেন তিনি।

দেশে ফিরে বাংলাদেশ দলের বোলিং কোচ হিথ স্ট্রিকের অধীনে বোলিং অ্যাকশন নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। সম্পূর্ণ নিশ্চিত হবার পরই আবার বোলিং অ্যাকশন পরীক্ষা দিতে যাবেন তিনি। তবে আইসিসির নিয়ম অনুযায়ী ঘরোয়া ক্রিকেটে খেলতে বাধা না থাকায় প্রিমিয়ার লিগ খেলছেন তিনি। এ ম্যাচে ৭ ওভার বোলিং করে এক উইকেটও নিয়েছেন এই বোলার।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।