ইনজুরিতে আইপিএল শেষ বদ্রির


প্রকাশিত: ০৫:১৮ এএম, ২২ এপ্রিল ২০১৬

কাঁধের ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় আইপিএলের এবারের আসরে কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরতে হল রয়েল চ্যালেঞ্জারের হয়ে নাম লেখানো স্যামুয়েল বদ্রির। এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালের ম্যাচে ইনজুরি আক্রান্ত হন বদ্রি।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে থার্ডম্যান অঞ্চলে লিয়াম প্লাঙ্কেটের ক্যাচ ধরতে ধরতে গিয়ে ডান কাঁধে চোট পান ৩৫ বছর বয়সী এ লেগ স্পিনার। এরপর থেকেই মাঠের বাইরে বদ্রি। ফিটনেসে ঘাটতি থাকায় বেঙ্গালুরুর প্রথম তিনটি ম্যাচেই একাদশের বাইরে থাকেন।

এদিকে তার বদলি হিসেবে বৃহস্পতিবারই আরসিবি শিবিরে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকান ‘রহস্য স্পিনার’ তবরেজ শামসি। ২৬ বছরের এই স্পিনার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে ১১ উইকেট নেন যা তবরেজকে সিপিএল-এ সর্বোচ্চ উইকেটশিকারির পুরস্কার এনে দেয়। বাঁ হাতি এই চায়নাম্যান বোলার দু’দিকেই বল ঘোরাতে পারেন।

উল্লেখ্য, শুক্রবার (২২ এপ্রিল) নিজেদের চতুর্থ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্টসের মুখোমুখি হবে বিরাট কোহলির বেঙ্গালুরু। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।