মুস্তাফিজ : ৪-০-১৯-১


প্রকাশিত: ০৪:০৯ পিএম, ২১ এপ্রিল ২০১৬

‘ডেথ ওভারে মুস্তাফিজের বোলিং যেন শিল্প’- দু’দিন আগে এমন মন্তব্য করেছিলেন আইপিএলে তার অধিনায়ক ডেভিড ওয়ার্নার। একদিন পর তার উচ্চসিত প্রশংসা করেছেন সানরাইজার্সের মেন্টর ভিভিএস লক্ষ্মণও। তিনি বলেছেন, চাপের মধ্যে সবচেয়ে নিখুঁত বোলার হলেন মুস্তাফিজ।

মেন্টর এবং অধিনায়কের কথারই প্রতিফলন ঘটালেন যেন মুস্তাফিজুর রহমান। রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে স্বাগতিক গুজরাট লায়ন্সের মুখোমুখি হয়েছে মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ। টস জিতে ফিল্ডিং নিয়েছিলেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই ম্যাচেও দারুন ইকনোমি বোলিং করলেন বাংলাদেশের এই পেস সেনসেশন।

সানরাইজার্সের বোলাররা যখন একের পর এক রান দিয়ে যাচ্ছিল, তখন ৪ ওভার বল করে গুজরাট লায়ন্সের ইনিংসকে বেধে রাখার দারুণ কাজ করলেন মুস্তাফিজ। ৪ ওভার বল করে উইকেট নিয়েছেন মাত্র একটি। তবে ৪ ওভারে দিয়েছেন মাত্র ১৯ রান। ইকনোটি রেট ৪.৭৫ করে।

শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে গুজরাট লায়ন্স সংগ্রহ করেছে ১৩৫ রান। মুস্তাফিজ এক উইকেট নিলেও, দলটির অপর পেসার ভুবনেশ্বর কুমার ২৯ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।