গৃহবধূকে বাড়িতে ডেকে হত্যা করল প্রেমিক


প্রকাশিত: ১০:১৬ এএম, ২০ ডিসেম্বর ২০১৪

ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা গ্রামে আল্পনা খাতুন নামের এক গৃহবধূকে নির্যাতনের পর হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার সকালে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে। এ ঘটনার পর  মংলা ও তার পরিবার গা ঢাকা দিয়েছে। 

এলাকাবাসী জানায়, ওই গ্রামের সুলতান খলিফার মেয়ে আল্পনা খাতুনের সঙ্গে একই এলাকার মনছুর আলীর ছেলে মংলার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। বৃহস্পতিবার ভোরে মোংলা বিয়ের কথা বলে আল্পনাকে মোবাইল ফোনে বাড়িতে ডেকে নির্যাতন করে। পরে আল্পনা খাতুন ওই রাতেই মংলার বাড়িতে তাকে বিয়ের দাবি জানায়। এ সময় মংলা ও তার সহযোগী জাহাঙ্গীর আলম স্বপন ও রবিউল ইসলাম পিটিয়ে হত্যা করে মাঠের মধ্যে ফেলে রেখে আসে।

মহেশপুর থানা পুলিশের ওসি লিয়াকত আলী জানান, লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং ঘটনাস্থল থেকে ইনজেকশনের সিরিঞ্জ আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

নিহতের মামা মিনহাজ আলী জানান, মংলা, নেপা ইউনিয়নের সাবেক মেম্বর জাহাঙ্গীর আলম স্বপন ও রবিউল ইসলাম মিলে আমার ভাগ্নী আল্পনা খাতুনকে নির্যাতন করে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

নিহত আল্পনা খাতুন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দেবরাজপুর গ্রামের আসাদের স্ত্রী। দীর্ঘদিন ধরে স্বামীর সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।