ঢাকা প্রিমিয়ার লিগের টাইটেল স্পনসর ওয়ালটন


প্রকাশিত: ১১:৪০ এএম, ২১ এপ্রিল ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন। এছাড়া লিগের পাওয়ার স্পনসর মার্সেল। টানা চতুর্থবারের মতো ঢাকা প্রিমিয়ার লিগের স্পনসর হলো তারা। ফলে এবারও লিগের নামকারণ করা হয়েছে ‘ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ২০১৫-১৬ পাওয়ার্ড বাই মার্সেল।’

শুক্রবার থেকে ১২টি ক্লাব নিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগের ২০১৫-১৬ মৌসুমের খেলা শুরু হবে। এদিন সকাল সাড়ে আটটায় ঢাকা প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানও অনুষ্ঠিত হবে।

লিগের উত্তেজনা ছড়িয়ে প্রথম দিনই মুখোমুখি হচ্ছে জাতীয় দলের দুই তারকা মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে খেলবে তামিমের আবাহনী লিমিটেড ও মাশরাফির কলাবাগান ক্রীড়া চক্র।

প্রথম দিন আরও দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক ও গাজী গ্রুপ ক্রিকেটার্স। সাভারের বিকেএসপির-৩ নম্বর মাঠে খেলবে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও ক্রিকেট কোচিং স্কুল (সিসিএস)।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।