এশিয়ান অনূর্ধ্ব-১২ দলগত টেনিস

কাঠমান্ডুতে জয় দিয়ে শুরু বাংলাদেশের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ২০ মে ২০২৪

নেপালের কাঠমান্ডুতে চলছে এশিয়া অনূর্ধ্ব-১২ দলগত টেনিস প্রতিযোগিতা। অংশ নিচ্ছে স্বাগতিক নেপাল, বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভুটান এবং পাকিস্তান।

বালক এককের 'এ' গ্রুপে বাংলাদেশ, ভারত ও মালদ্বীপ এবং 'বি' গ্রুপে শ্রীলঙ্কা, নেপাল, পাকিস্তান ও ভুটান প্রতিদ্বন্দ্বিতা করছে। বালিকা বিভাগে বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, নেপাল ও মালদ্বীপ রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে প্রতিদ্বন্দ্বিতা করছে।

বালক এককের প্রথম খেলায় বাংলাদেশের মোহাম্মদ হায়দার ৬-২, ৬-০ গেমে মালদ্বীপের সালাম ইউসুফ জায়েন মোহাম্মদকে পরাজিত করে এবং দ্বিতীয় এককে বাংলাদেশের মো. জোবায়ের হোসেন ৬-০, ৬-১ গেমে মালদ্বীপের মোহাম্মদ আলসন সামীকে পরাজিত করেছে।

দ্বৈতে বাংলাদেশের মোহাম্মদ হায়দার ও সৌরভ হোসেন ফাহিম জুটি ৬-০,৬-২ গেমে মালদ্বীপের মোহাম্মদ মুজাম্মেল লুক ও সালাম ইউফুফ জায়েন মোহাম্মদকে পরাজিত করে।

বালিকা এককের প্রথম ম্যাচে বাংলাদেশের সারা আল জসিম ২-৬, ৭-৬, ৬-১ গেমে নেপালের পানতা সারাকে এবং দ্বিতীয় এককে বাংলাদেশের জান্নাত হাওলাদার ২-৬ ৬-৪, ৬-৩ গেমে নেপালের ধোজে অনুশ্রীকে পরাজিত করেন।

বালিকা দ্বৈতে বাংলাদেশের সারা আল জসিম ও জান্নাত হাওলাদার জুটি ৬-৪, ৬-৩ গেমে নেপালের ধোজে অনুশ্রী ও জি সে আয়ুশা জুটিকে পরাজিত করে। ফলে বাংলাদেশ ৩-০ ম্যাচে নেপালের বিরুদ্ধে জয়লাভ করে।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।