গেইল কন্যার নাম ব্লাশ


প্রকাশিত: ০৭:১৫ এএম, ২১ এপ্রিল ২০১৬

প্রথম সন্তানের বাবা হচ্ছেন খবরটা আগে থেকেই জানতেন। সে জন্য একদিন আগেই স্ত্রী নাতাশা বেরিজকে সঙ্গ দিতে আইপিএল থেকে নিজ দেশ জ্যামাইকায় ফিরে যান টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা বিনোদনদাতা ক্রিস গেইল। অবশেষে কন্যা সন্তানের বাবা হয়েছেন গেইল। এরই মধ্যে মেয়ের নামও ঠিক করে ফেলেছেন তিনি। তার নাম ব্লাশ।

এর আগে বুধবার রাতে অনেক গণমাধ্যমই প্রকাশ করে পুত্র সন্তানের বাবা হয়েছেন গেইল। তবে, বৃহস্পতিবার সকালে গেইল নিজেই জানান পুত্র সন্তান নয়, কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি।

গেইল ইন্সটাগ্রামে লিখেছেন, ‘দু’ঘণ্টা আগে আমাদের ফুটফুটে মেয়ে ব্লাশ পৃথিবীর আলো দেখেছে। ও কে স্বাগতম। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। প্রত্যেকেই সবচেয়ে মূল্যবান আর অনুভূতির অপেক্ষায় থাকে। নাতাশার জন্যও আশীর্বাদ; ও সত্যিকারের সাহসী নারী।

উল্লেখ্য, মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে পরবর্তী ম্যাচে নামার আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে গেইলের সতীর্থ সরফরাজ খান সাংবাদিকদের বলেন, ‘গেইল আজ বাবা হয়েছে। সে তার পরিবার এবং ছেলে সন্তানের সাথে সময় কাটাতে জ্যামাইকা রয়েছে’।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।