ডিপিএলে আবাহনীর জার্সি উম্মোচন


প্রকাশিত: ১২:১৩ পিএম, ২০ এপ্রিল ২০১৬

আগামী শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। এ লিগকে উপলক্ষ্য করে এবার বেশ শক্তিশালী দল গড়েছে ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেড। বুধবার নিজেদের ক্লাবে এক অনুষ্ঠানের মাধ্যমে জার্সি উম্মোচন করা হলো প্রিমিয়ার লিগের। এছাড়াও আনুষ্ঠানিকভাবে দলের অধিনায়ক ঘোষণা করা হয় বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবালকে।

বুধবার ধানমন্ডিস্থ আবাহনী লিমিটেডের কার্যালয়ে জার্সি উম্মোচন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন আবাহনী ক্লাবের ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান জালাল ইউনুস, শেখ বসির আল মামুন, গাজী আশরাফ হোসেন লিপু, কে এম আলমগীর হোসেন ও কাজি এনাম আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবের অন্যতম সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

এ অনুষ্ঠানে তামিম ইকবালকে আবাহনী ক্লাবের অধিনায়ক ঘোষণা করে জালাল ইউনুস বলেন, ‘আজকে আবাহনী ক্লাবের জার্সি উম্মোচন অনুষ্ঠানে আমি আমাদের দলের অধিনায়ক হিসাবে তামিম ইকবালের নাম ঘোষণা করছি।’

সর্বশেষ ২০১০-১১ মৌসুমে শিরোপা জয় করেছিল আবাহনী। এরপর চারটি লিগে খালি হাতেই ফিরতে হয় তাদের। তাই এবার তারা গাঁট বেধেই মাঠে নেমেছেন। দেশ সেরা তারকা সাকিব-তামিম ছাড়াও লিটন, মোসাদ্দেক, লিখন, তাসকিনদের মত তরুণদের দলে ভিড়িয়ে বাজিমাত করেছে তারা। তাই আকাশী-হলুদ জার্সিধারীদের শিরপাই একমাত্র লক্ষ্য।

সে লক্ষ্যের কথা জানিয়েই জালাল ইউনুস বলেন, ‘ইনশাল্লাহ আমাদের দল ভালো হয়েছে। আমরা চার বছর ধরে চ্যাম্পিয়ন হতে পারি নাই। এবার ভালো দল গড়তে পেরেছি। আশা করি এবার আমরা চ্যাম্পিয়ন হবো। আমাদের দলে জাতীয় দলের বেশকিছু খেলোয়াড় আছে। কিছু জুনিয়র খেলোয়াড় আছে, কিছু উদীয়মান খেলোয়াড় আছে। তারা যদি তাদের মত পারফরম করতে পারে তাহলে ইনশাল্লাহ আমরা চ্যাম্পিয়ন হব।’

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।