পজিশন নয় ধারাবাহিকতাই লক্ষ্য সাব্বিরের


প্রকাশিত: ১১:১০ এএম, ২০ এপ্রিল ২০১৬

বাংলাদেশে প্রিমিয়ার লিগের (বিপিএল) নকআউট পর্ব থেকে দারুণ ফর্মে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান সাব্বির রহমান। বিপিএলের শেষ দিকে তিন নম্বরে ব্যাট করতে নেমেই জ্বলে ওঠেন তিনি। এরপর ধারাবাহিকতা ধরে রেখে এশিয়াকাপ এবং বিশ্বকাপেও দারুণ খেলেন তিনি। এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে যে পজিশনেই খেলেন না কেন নিজের ফর্মের ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য এ ড্যাশিং ব্যাটসম্যানের।

বুধবার সকালে প্রাইমব্যাংকের হয়ে অনুশীলন করতে নামেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে। অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘তিন নম্বরই ঠিক আছে আপাতত। এটা নির্ভর করবে ফর্মের উপর। এখন তিন নম্বরে ভালো খেলছি, আগে পাঁচ ছয়ে নামতাম। আমি তিন-চারেই ব্যাট করবো। তবে পজিশন যাই হোক, চেষ্টা করবো ধারাবাহিকতা ধরে রাখার।’

নিজের ফর্মের ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি আর কোন লক্ষ্য নেই সাব্বিরের। দলের চাওয়া অনুযায়ী খেলবেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত কোন লক্ষ্য নাই। লক্ষ্য থাকলে তা পূর্ণ করতে পারি না। দল যখন যেটা আমার কাছ থেকে চাইবে ওটা দেওয়ার চেষ্টা করবো সবসময়। এটা আমি অবশ্যই দেই। মূল লক্ষ্য রান তোলা এবং দলকে সহয়তা করা।’

উল্লেখ্য, আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। প্রথম ম্যাচেই গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।