সাকিব যখন ‘একিলিস’ (ভিডিও)


প্রকাশিত: ০৩:২৬ পিএম, ১৯ এপ্রিল ২০১৬

২০০৪ সালে মুক্তি পাওয়ার পরই পুরো বিশ্বে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল ‘ট্রয়’ ছবিটি। এই ছবিতে কোটি কোটি ভক্তের ভালোবাসায় সিক্ত হয়েছিলেন ‘একিলিস’ খ্যাত অভিনেতা ব্র্যাড পিট। অন্যদের মত বর্তমান বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও মুগ্ধ করেছিল ব্র্যাড পিটের অভিনয়।

ক্রিকেটে মগ্ন থাকলেও অবসর সময়ে বিভিন্ন সিনেমা দেখে সময় কাটান সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে বর্তমানে ভারতে রয়েছেন তিনি। তিন ম্যাচের মাত্র একটিতে খেলেছেন সাকিব। চতুর্থ ম্যাচে দ্বিতীয়বারের মত দলের হয়ে মাঠে নেমেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

মাঠে নামার আগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ‘নাইট ক্লাব’ নামক অনুষ্ঠানে কেকেআরের সব ক্রিকেটারের মত সাকিবকেও জিজ্ঞাসা করা হয় তার প্রিয় সিনেমা কোনটি? উত্তরে সাকিব বলেন, ‘অবশ্যই আমার প্রিয় ছবি গ্লাডিয়েটর, ব্রে বার্ট, ট্রয়।’  

তখন উপস্থাপিকা সাকিবকে প্রশ্ন করেন, ‘আমরা একটা ছবির পোস্টারের মত করে অভিনয় করবো। তুমি কোন ছবির পোস্টারকে বেছে নিবে।’

সাকিব আল হাসান ট্রয় ছবিকে বেছে নিলে উপস্থাপিকার সাথে ট্রয় ছবির পোস্টারে থাকা ‘একিলিস’র মত করে দাঁড়িয়ে পোজ দেন সাকিব।

ভিডিও



আরআর/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।