সাকিবকে রেখেই কেকেআরের একাদশ


প্রকাশিত: ০২:১৫ পিএম, ১৯ এপ্রিল ২০১৬

সাকিব আল হাসানকে প্রথম দু’ম্যাচ খেলায়নি কলকাতা নাইট রাইডার্স। তবে সমলোচনার মুখে দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে মাঠে নামানো হয় তাকে। এবার মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি কিং খানের দল কেকেআর। এই ম্যাচেও সাকিব আল হাসানকে দলে রেখে একাদশ সাজিয়েছে কেকেআর।

শুধু তাই নয়, আগের ম্যাচে জয়ী দলে কোন পরিবর্তন আনেনি কলকাতা। অথ্যাৎ এই দলে অলরাউন্ডার হিসেবে রয়েছেন সাকিব এবং আন্দ্রে রাসেল দু`জনই। এছাড়া স্পিন স্পেশালিস্ট হিসেবে রয়েছেন সুনিল নারিন, পিযুশ চাওলা। পেস স্পেশালিস্ট হিসেবে রয়েছেন মরনে মর্কেল ও উমেষ যাদব।

কিংস ইলেভেন পাঞ্জাব দলেও কোন পরিবর্তন আনা হয়নি। আগের ম্যাচে পুনেকে হারিয়েছিল কিংস ইলেভেন। সেই একাদশই এই ম্যাচে তারা ধরে রেখেছে।

কিংস ইলেভেন পাঞ্জাব
মুরালি বিজয়, ম্যানন ভোরা, শন মার্শ, ডেভিড মিলার, গ্লেন ম্যাক্সওয়েল, ঋদ্ধিমান সাহা, অক্ষর প্যাটেল, মোহিত শর্মা, কাইল অ্যবোট, প্রদীপ সাহু, সন্দীপ শর্মা।

কলকাতা নাইট রাইডার্স
রবিন উথাপ্পা, গৌতম গম্ভীর, আন্দ্রে রাসেল, মানিষ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, সুর্যকুমার যাদব, পিযুশ চাওলা, সুনিল নারিন, মরনে মর্কেল, উমেষ যাদব।

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।