বুধবারের মধ্যেই প্রিমিয়ার লিগের ফিকশ্চার


প্রকাশিত: ০২:১২ পিএম, ১৯ এপ্রিল ২০১৬

আগামী ২২ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা রয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের; কিন্তু এখন পর্যন্ত চূড়ান্ত হয়নি এ লিগের ফিকশ্চার। তাই নির্দিষ্ট সময়ে লিগ আয়োজন নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন অনেক খেলোয়াড়ই। তবে বুধবারের মধ্যেই ফিকশ্চার সকলের কাছে পৌঁছে দেয়ার ঘোষণা দিয়েছেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিশের (সিসিসডিএম) কোঅর্ডিনেটর আমিন খান।

মঙ্গলবার বিসিবি কার্যালয়ে সিসিডিএমের সভা শেষে আমিন খান বলেন, ‘আজকে দলগুলোকে নিয়ে আমাদের বাইলজটা অনুমোদন হলো। এখন আমরা ফিকশ্চার তৈরি করে আজ না হয় কাল সকালের মধ্যেই সবাইকে দিয়ে দিব।’

এবারের প্রিমিয়ার লিগে প্রথম বিভাগ থেকে উত্তীর্ণ হওয়া দুটি নতুন দলসহ মোট ১২টি দল খেলছে। এ দলগুলোর সবাই সঠিক এবং সুষমভাবে সকল মাঠে খেলার সুযোগ পাবেন বলেও আশ্বাস দেন আমিন খান। এছাড়াও বৃষ্টির কথা মাথায় রেখে রাখা হয়েছে রিজার্ভ ডে।   

‘তিন রাউন্ডের প্রথম রাউন্ডের ফিকশ্চার আজ দিব। প্রতি রাউন্ডে আমরা চেষ্টা করবো সবাই যেন সমানভাবেই মাঠটা পায়। ভালো মাঠেই দিতে হবে, যেহেতু প্রিমিয়ার লিগের খেলা। আমাদের মাঠ তিনটা, বৃষ্টির কথা মাথায় আছে। তাই যাতে ড্রেনেজ সিস্টেম থাকে বৃষ্টি হলে যাতে ওভারকাম করতে পারি। সে জন্য একদিন করে রিজার্ভডেও রাখবো। সেই অনুযায়ীই সব করা হচ্ছে।’

২২ এপ্রিল শুরু করতে চাইলেও লিগ শুরুর আগে সময় রয়েছে তিন দিন। তাই খেলা শুরুর তারিখ পরিবর্তন হতে পারে কিনা জানতে চাইলে আমিন খান তা সরাসরি নাকচ করে দেন। নির্দিষ্ট দিনেই লিগ শুরু হবে বলে জানান তিনি।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।