নতুন দায়িত্বে হকি কোচ মামুন উর রশীদ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:১৮ পিএম, ০২ মে ২০২৪

দেশের অন্যতম সফল হকি কোচ মামুন উর রশীদ নতুন দায়িত্ব নিয়েছেন। ৫ মাসের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর নবম ডিভিশনের কোচ হিসেবে। আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য আন্ত:ডিভিশন হকি প্রতিযোগিতা সামনে রেখে তার হাতে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার নতুন দায়িত্ব নিয়ে কাজ শুরু করেছেন মামুন। এর আগে ঘরোয়া হকিতে মেরিনার ইয়াংস ক্লাবকে একের পর এক সাফল্য এনে দিয়েছিলেন এই অভিজ্ঞ কোচ।

মেরিনার্সকে এ মৌসুমে ক্লাব কাপ চ্যাম্পিয়ন করিয়েছেন মামুন। প্রিমিয়ার লিগের শিরোপা নির্ধারণী প্লে-অফ ম্যাচে তুলেছেন দলকে।

নতুন দায়িত্ব প্রসঙ্গে মামুন উর রশীদ জাগো নিউজকে বলেন, ‘আমি বাংলাদেশ সেনাবাহিনীর নবম ডিভিশন হকি দলের কোচের দায়িত্ব নিয়েছি। আজ (বৃহস্পতিবার) থেকে ট্রেনিং শুরু করেছি। সেপ্টেম্বরে আন্ত:ডিভিশন প্রতিযোগিতা পর্যন্ত দায়িত্ব পালন করবো। প্রথমবারের মতো আমি এই দলের দায়িত্ব নিলাম।’

আরআই/এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।