বুমরাহ`র চেয়ে মুস্তাফিজই সেরা


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ১৯ এপ্রিল ২০১৬

এক সময় বাঘা বাঘা বোলারদের রীতিমত আতঙ্কের নাম ছিল অস্ট্রেলিয়া ওপেনার ম্যাথু হেইডেন। ক্রিকেটকে অনেক আগে বিদায় বললেও এখনো ক্রিকেটের সাথেই যুক্ত আছেন সাবেক এই ওপেনার। আইপিএলের  চলতি আসরে ধারাভাষ্য দিচ্ছেন তিনি। আর তার মতে এবারের আইপিএলের সেরা দুই বোলার মুস্তাফিজুর রহমান ও জাসপ্রিত বুমরাহ। তবে স্লগ ওভারে বুমরার চেয়ে মুস্তাফিজকেই এগিয়ে রাখছেন অস্ট্রেলিয়ার এই সাবেক ওপেনার।

মুম্বাই ইনিংসের শেষের দিকের খেলা চলছে তখন। টিভিতে দর্শক জরিপের প্রশ্ন ছিল, স্লগ ওভারে বুমরাহ ও মুস্তাফিজের মধ্যে সেরা কে। তখন ৫২ শতাংশ ভোট পান বুমরাহ, ৪৮ শতাংশ মুস্তাফিজ। তবে হেইডেন বলেন, স্লগ ওভারে তিনি একটু এগিয়ে রাখবেন মুস্তাফিজকেই।

jasprit-bumrah

সোমবার হায়দরাবাদে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে মুস্তাফিজের বোলিংয়ে সময় হেইডেন বলেন, আমার মতে এবারের আইপিএলে এখনও পর্যন্ত সেরা দুজন বোলার মুম্তাফিজুর ও জাসপ্রিত বুমরাহ। দুজনই দারুণ বোলার। এই দুই তরুণ আর সবার চেয়ে এগিয়ে আছে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।