টস জিতে ফিল্ডিংয়ে মুস্তাফিজের সানরাইজার্স


প্রকাশিত: ০২:০৮ পিএম, ১৮ এপ্রিল ২০১৬

প্রথম দুই ম্যাচেই পরাজয় সানরাইজার্স হায়দারাবাদের। তবে দল খারাপ করলেও ব্যাক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন পেসার মুস্তাফিজুর রহমান। তৃতীয় ম্যাচে এসে প্রথম জয়ের খোঁজে সানরাইজার্স। প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে নিজেদের হোম ভেন্যু রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন সানরাইজার্সের অথিধনায়ক ডেভিড ওয়ার্নার।

প্রথম দুই ম্যাচের মত এই ম্যাচেও সানরাইজার্সের অপরিহার্য সদস্য মুস্কাফিজুর রহমান। আগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের আন্দ্রে রাসেলকে এক ইয়র্কারে যেভাবে চিৎপটাং করেছিলেন মুস্তাফিজ, তাতে অবাক পুরো ক্রিকেট বিশ্ব। তেমনই একটি পার ফরম্যান্স দেখানোর অপেক্ষায় আজ বাংলাদেশের এই পেস বিস্ময়।

এই ম্যাচে সানরাইজার্স একাদশে একটি পরিবর্তন এনেছে। করণ শর্মার পরিবর্তে নেয়া হয়েছে বিপুল শর্মাকে। এই ম্যাচেও বসিয়ে রাখা হলো নিউজিল্যান্ডের অধিনায়ক-ব্যাটসম্যান কেন উইলিয়ামসনকে। টস জয়ের পর ফিল্ডিং নেয়ার কারণ বর্ণনা করে সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওযার্নার বলেন, ‘অন্যদিন হলে এই সুন্দর উইকেটে আগেই ব্যাট করতাম আমরা। তবে আজ একটু বৃষ্টি হওয়ার কারণে ফিল্ডিং বেছে নিয়েছি। কারণ আদ্রতা একটু বেশি এবং ঘাসেও শিশির জমেছে বেশি।’

মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘টস জিতেল আমিও ফিল্ডিং নিতাম। তবে আমরা চেষ্টা করবো ভালো একটি সংগ্রহ দাঁড় করাতে। আগের ম্যাচটা আমাদের নিজেদের মত হয়নি। এই ম্যাচে ভালো কিছু করার চেষ্টা করবো। কিয়েরন পোলার্ডের ফুড পয়জনিংয়ের কারণে খেলতে পারছেন না। তার পরিবর্তে নেয়া হয়েছে মার্টিন গাপটিলকে।’

সানরাইজার্স হায়দারাবাদ
ডেভিড ওযার্নার, শিখর ধাওয়ান, মইসেস হেনরিক্স, ইয়ন মরগ্যান, দীপক হুদা, নোমান ওঝা, বিপুল শর্মা, আশিস রেড্ডি, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান, বারিন্দার স্রান।

মুম্বাই ইন্ডিয়ান্স
মার্টিন গাপটিল, পার্থিব প্যাটেল, আম্বাতি রাইডু, রোহিত শর্মা, জস বাটলার, হার্দিক পান্ডিয়া, হরভজন সিং, ক্রুনাল পান্ডে, টিম সাউদি, মিচেল ম্যাকক্লেনগান, জসপ্রিত বুমরাহ।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।