আইপিএলেও মাশরাফির কথা মেনে চলছেন মুস্তাফিজ


প্রকাশিত: ০৮:৪২ এএম, ১৮ এপ্রিল ২০১৬

বিশ্বকাপের আগে থেকেই তার দিকে বিশেষ নজর ছিল সব দলের। কেননা তার স্লোয়ার এবং কাটার বোঝার মতো দুর্বোধ্য কাজ করা যেকোন ব্যাটসম্যানের পক্ষেই কঠিন। ইনজুরির কারণে প্রথম পর্বের কোনো ম্যাচ না খেলতে পারলেও সুপার টেন পর্বে তিন ম্যাচ খেলে নয় উইকেট নিয়ে নিজের জাত চিনিয়েছেন মুস্তাফিজ। বিশ্বকাপ শেষে আইপিএলের প্রথম দুই ম্যাচেও নিজেকে মেলে ধরতে সক্ষম হয়েছেন এই কাটার মাস্টার।

আইপিএলে হায়দারাবাদের হয়ে খেললেও সব সময় ঠিক মেনে চলছেন টাইগার অধিনায়ক মাশরাফির কথা।  ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের অনুশীলন শেষে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান।

তিনি বলেন, কাটার ছোঁড়ার কারণে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাপক পরিচিতি পেয়েছেন মুস্তাফিজ। আর প্রধান এই অস্ত্রটাকে সবার কাছে অজানা রাখতে সেখানকার অনুশীলনেও কাটার না দিতে বলে দিয়েছি। অধিনায়ক মনে করছেন, নেটে কাটার দিলে ব্যাটসম্যানরা বুঝে ফেলবেন মুস্তাফিজকে। সেক্ষেত্রে ধার কমে যাবে বলের।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।