মুস্তাফিজকে নিয়ে চিন্তিত মাশরাফি


প্রকাশিত: ০৮:৩৭ এএম, ১৮ এপ্রিল ২০১৬

দু্ই ম্যাচের দুইটিতেই হেরে পয়েন্ট টেবিলের একেবারে নিচে অবস্থান করছে হায়দারাবাদ। তবে দলের আর সবাই যেখানে ফ্লপ সেখানে ঠিকই জ্বলে উঠেছেন কাটার মাস্টার মুস্তাফিজ। স্লোয়ার এবং কাটারের মায়াজালে আটকা পড়ে একের পর এক ব্যাটসম্যান আউট হয়েছেন। আর এখানেই মুস্তাফিজকে নিয়ে ভয় টাইগার অধিনায়ক মাশরাফির।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে এসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে মাশরাফি বলেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে থাকাকালীন সময়ে মুস্তাফিজকে নিয়ে ভয়টা হল ফিক্সিংয়ে জড়িয়ে পড়ার। মুস্তাফিজের সরলতার সুযোগে চাপে ফেলে ওকে ফিক্সিংয়ে বাধ্য করা হতে পারে।

তিনি আরও বলেন, যদিও আইপিএল খেলতে যাওয়ার আগে আমি মুস্তাফিজকে বলেছি, কখনো কোনো সমস্যা মনে হলে আমাকে ফোন করে জানাবি। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন ভাইয়ের ফোন নম্বরও নিয়ে যেতে বলেছি। কিছু হলে ওনাকেও ফোন করে জানাতে বলেছি।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।