সতীর্থদের সঙ্গে সুইমিং পুলে মুস্তাফিজ


প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ১৭ এপ্রিল ২০১৬

তৃতীয় ম্যাচে আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে সানরাইজার্স হায়দারাবাদ। মাঠে নামার আগে ফুরফুরে মেজাজে আছেন মুস্তাফিজুর রহমানসহ দলের আর সব খেলোয়াড়। সময় কাটাচ্ছেন অনুশীলন আর সুইমিং করে।

সুইমিং পুলে সতীর্থ ডেভিড ওয়ার্নার, ট্রেন্ট বোল্ট, শেখর ধাওয়ান, ইয়ইন মরগান, কেন উইলিয়ামসন এবং যুবরাজ সিংদের সঙ্গে আনন্দ করে সময় কাটাচ্ছেন এমনই একটি ছবি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন মুস্তাফিজ।

দুই ম্যাচের দুইটিতেই হেরে পয়েন্ট টেবিলের একেবারে নিচে অবস্থান করছে দল। দলের আর সবাই যেখানে ফ্লপ সেখানে ঠিকই জ্বলে উঠেছেন বাংলাদেশের তরুণ উদীয়মান এই পেসার। দুই ম্যাচে বিপক্ষ দলের মাত্র ৬টি উইকেট ফেলতে পেরেছে হায়দারাবাদ। তার তিনটিই নিয়েছেন আমাদের কাটার মাস্টার।

আইপিএলে হায়দারাবাদের প্রথম ম্যাচে ২২৭ রানের পাহাড় গড়ে তোলে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এ ম্যাচে অন্য সব বোলার যেখানে ৪ ওভারে ৫৫ থেকে ৫৭ করে রান দিয়েছেন সেখানে মুস্তাফিজ দিয়েছেন মাত্র ২৬ রান। নিয়েছেন দুটি উইকেট। বাকি উইকেট দুটি পেয়েছেন ভুবনেশ্বর কুমার।

দ্বিতীয় ম্যাচেও কৃতিত্ব দেখান মুস্তাফিজ। ৮ উইকেটে দল হেরে গেলেও কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও একটি উইকেট লাভ করেন তিনি। এ ম্যাচে কলকাতার মাত্র দুই উইকেট ফেলেতে পেরেছিল তার দল।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।