ডি ককের শতকে বেঙ্গালুরুকে উড়িয়ে দিলো দিল্লি


প্রকাশিত: ০৬:১৩ পিএম, ১৭ এপ্রিল ২০১৬

কুইন্টন ডি ককের ঝড়ো শতকে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে উড়িয়ে দিলো দিল্লি ডেয়ারডেভিলস। বেঙ্গালুরুর দেয়া ১৯২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ৫ বল বাকি থাকতে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় জহির খানরা।

ডি কক ৪৮ বলে করেন ১০৮ রান। ৩টি ছয় এবং ১৫টি চারে সাজানো তার ইনিংস। এছাড়া কারুন নায়ারও ঝড়ো ইনিংস খেলেন। ৪২ বলে এক ছয় এবং ৬ চারে তিনি করেছেন ৫৪ রান। বেঙ্গালুরুর শেন ওয়াটসন দুটি এবং শ্রীনাথ অরবিন্দ বাকি উইকেটটি লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ডি কক।

এর আগে, প্রথমে ব্যাট করে বিরাট কোহলি ও ডি ভিলিয়ার্সের অর্ধশতকে ১৯১ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় বেঙ্গালুরু। শুরুতেই শূন্য রানে গেইল চলে গেলেও বিরাট কোহলি প্রতিপক্ষের বোলারদের জন্য মূর্তিমান আতঙ্ক হয়ে দাঁড়ান।

গেইলকে হারানোর কোনো প্রভাবই পড়তে দেননি না। ৪৮ বলে খেলেন ৭৯ রানের ঝড়ো ইনিংস। ৭টি চার আর ৩টি ছক্কায়। সঙ্গে গত ম্যাচের মতো জ্বলেছেন এবি ডি ভিলিয়ার্সও। ৩৩ বলে তিনি করেন ৫৫ রান। ৯টি বাউন্ডারি এবং ১টি ছক্কা।

শেন ওয়াটসনের ব্যাটও জ্বলে উঠেছিলেন। ১৯ বলে করেছেন ৩৩ রান। ২টি বাউন্ডারি ৩টি ছক্কার মার ছিল তাতে। তাতেই ৫ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করেছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দিল্লি ডেয়ারডেভিলসের জহির খান ১টি, মোহাম্মদ শামি ২টি এবং কার্লোস ব্র্যাথওয়েট নেন ১টি উইকেট।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।