দল নিয়ে খুশি মুক্তার আলী


প্রকাশিত: ০১:১০ পিএম, ১৭ এপ্রিল ২০১৬

ঢাকা প্রিমিয়ার লিগে এবার বেশ ভারসম্যপূর্ণ দল গড়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। তরুণ ও অভিজ্ঞদের নিয়ে গড়া এ দলের অধিনায়ক হিসেবে রয়েছেন বাংলাদেশের হয়ে বিশ্বকাপের প্রথম সেঞ্চুরিয়ান মাহমুদউল্লাহ রিয়াদ। সবদিক বিবেচনায় ভারসম্যপূর্ণ এ ক্লাবের হয়ে খেলবেন অলরাউন্ডার মুক্তার আলীও। নিজের দল নিয়ে দারুণ খুশি তিনি।  

রোববার ক্লাবের হয়ে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলন করতে এসেছিলেন মুক্তার। এ সময়ে তিনি নিজেদের দল নিয়ে বলেন, ‘সবমিলিয়ে দলটা খারাপ না। অবশ্যই এই দল নিয়ে আমাদের লক্ষ্য থাকবে ভালো রেজাল্ট করা। অন্যদলও দেখেছি, আমাদেরটাও দেখলাম। সব মিলিয়ে আমার মনে হয়েছে আমাদের দলটা ভারসাম্যপূর্ণ হয়েছে। আশা করা যায় প্রিমিয়ার লিগে আমরা ভালো একটি পজিশনে থাকতে পারবো।’

দলের বোলিং এবং মিডল অর্ডার ব্যাটিং বিভাগ অনেক শক্তিশালী বলে মনে করেন মুক্তার। এর সঙ্গে ভালো মানের একজন বিদেশি আসলে দারুণ করতে পারবেন বলে তার বিশ্বাস।  

‘আমাদের এখন পর্যন্ত বোলিং এবং মিডল অর্ডারটা অনেক শক্তিশালী। ওপেনিংয়ে কিছুটা সমস্যা রয়েছে। আশা করা যায় আমাদের একজন ভালো মানের বিদেশী আসবে। উনি চলে আসলে দলটা ভালো একটি অবস্থায় দাড়াবে। রবি বোপারার নাম শুনছিলাম। তবে এটা এখনো নিশ্চিত নয়। ’

চিরাচরিত স্পিনবান্ধব উইকেট থেকে এবার হয়তো বের হয়ে আসবে বিসিবি। স্পোর্টিং উইকেট তৈরি হবে বলেই গুঞ্জন শোনা যাচ্ছে। তবে কেমন উইকেট হবে তা জানেন না মুক্তার। এ নিয়ে তার মাথাব্যাথাও নেই। যেমন উইকেটই হোক, নিজের সেরাটা খেলতে পারলে ভালো কিছু করতে পারবেন বলে আশাবাদী তিনি।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।