মালয়েশিয়ার গণমাধ্যমে বাংলাদেশের হকি লিগ ও মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৯ এপ্রিল ২০২৪

চলমান প্রিমিয়ার হকি লিগে খেলছেন মালয়েশিয়ার চারজন খেলোয়াড়। চারজনই মোহামেডানে। তাদের পারফরম্যান্সও চোখে পড়ার মতো। মোহামেডান যে শিরোপার লড়াইয়ে সবার চেয়ে এগিয়ে তার পেছনে মালয়েশিয়ান খেলোয়াড়দের ভূমিকা অনেক।

মালয়েশিয়ান খেলোয়াড়দের কারণে তাদের দেশের গণমাধ্যমে ফলাও করে প্রকাশ হচ্ছে বাংলাদেশ হকি লিগের খবর। দেশটির ‘নিউ স্ট্রেটস টাইমস’ নামের একটি গণমাধ্যম সোমবার মালয়েশিয়ান চার খেলোয়াড়ের বাংলাদেশের হকি লিগে পারফরম্যান্স নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে ফলাও করে প্রকাশ করা হয়েছে- মালয়েশিয়ার চার খেলোয়াড় মোহামেডানের জার্সিতে বাংলাদেশের হকি লিগে ঢেউ তুলছেন। এ চার জন হলেন-দুই ভাই ফয়জাল বিন সারি, ফিতরি বিন সারি এবং ফাইজ হেলমি জালি ও জুলপিদাউস মিজুম।

লিগে মোহামেডান শীর্ষে ৩২ পয়েন্ট নিয়ে। তাদের পেছনে থাকা তিন ক্লাব আবাহনী, মেরিনার্স ও ঊষার পয়েন্ট ২৮ করে। বাকি তিন ম্যাচের দুটি জিতলেই শিরোপা পুনরুদ্ধার হবে সাদাকালোদের।

মোহামেডানের প্রধান কোচ মালয়েশিয়ান ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তি। সোমবার অনুশীলন শেষে মোহামেডানের খেলোয়াড়দের ঈদের ছুটি দেওয়া হয়েছে। তবে চার মালয়েশিয়ান খেলোয়াড় কোচের অধীনে মঙ্গলবারও অনুশীলন করেছেন। তারা বুধবার ঈদ উদযাপনের জন্য দুই দিনের ছুটিতে দেশে যাবেন।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।