পাঞ্জাবকে ১৫৩ রানের লক্ষ্য দিল পুনে


প্রকাশিত: ১২:২৯ পিএম, ১৭ এপ্রিল ২০১৬

প্রথম দুটি ম্যাচেই হেরেছে বলিউড কুইন প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব। তৃতীয় ম্যাচে এসে প্রথম জয়ের খোঁজে তারা মুখোমুখি মহেন্দ্র সিং ধোনির কিংস ইলেভেন পাঞ্জাব। প্রথম জয়ের দেখা পেতে হলে ১৫৩ রান করতে হবে পাঞ্জাবকে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ফ্যাফ ডু প্লেসিসের ৬৭ রানের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে পুনে সুপার জায়ান্টস।

এবারের আইপিএলে নতুন দুটি দলের একটি পুনে। এর আগে দুই ম্যাচের মধ্যে একটি জিতেছে একটি হেরেছে তারা। মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ১০ রানেই আজিঙ্কা রাহানের উইকেট হারিয়ে কিছুটা বিপদে পড়ে যায় পুনে।

শুধু রাহানেই নয়, ফ্যাফ ডু প্লেসিস ছাড়া অন্য প্রান্তে ছিল শুধু আসা যাওয়ার মিছিল। ১৫ রান করে আউট হয়েছেন কেভিন পিটারসেন। থিসারা পেরেরা আউট হয়েছেন ৮ রানে।

তবে প্লেসিস আর স্টিভেন স্মিথ মিলে পুনেকে সম্মানজনক স্কোর গড়ে দেয়ার ক্ষেত্রে দারুণ ভুমিকা পালন করেছে। দু’জন মিলে ৬৩ রানের জুটি গড়েন। ২৬ বলে ৫টি বাউন্ডারির সাহায্যে ৩৮ রান করে আউট হন স্টিভেন স্মিথ। ৫৩ বলে ৬৭ রান করে আউট হন ফ্যাফ ডু প্লেসিস। ৮টি বাউন্ডারির মার মারেন তিনি।

কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ২৩ রানে ৩ উইকেট নেন মোহিত শর্মা। ২৩ রানে ২ উইকেট নেন সন্দ্বীপ শর্মা। ১ উইকেট নেন কাইল অ্যাবট।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।