অনুশীলনে ফিরলেন মাশরাফি


প্রকাশিত: ০৫:৪০ এএম, ১৭ এপ্রিল ২০১৬

বিশ্বকাপ টি-টোয়েন্টি খেলে এসে কয়েকদিনের বিরতি তারপর পুরো পরিবার নিয়ে কাশ্মিরে ছুটি কাটাতে গিয়েছিলেন অধিনায়ক মাশরাফি। কাশ্মির থেকে ফিরেছেন শুক্রবার। আর এসেই পরদিনই নেমে পড়েছেন অনুশীলনে। আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী-মোহামেডানের মত দল না পেলেও শেষ পর্যায়ে এসে কলাবাগানকে পেয়েছেন মাশরাফি।

প্রথম সারির দলগুলো তাকে না কেনাতে বিস্ময় দেখা দিয়েছিল সবার মাঝে। কিন্তু শেষ পর্যন্ত দল পাওয়াতে এই দল নিয়েই লড়াই করার মত মানসিকতা রয়েছে মাশরাফির। শনিবার কলাবাগানের হয়ে প্রথমবার জিম সেশনে অংশ নেন মাশরাফি। এর কিছুক্ষণ পর ব্যাটিং অনুশীলনও করেছেন তিনি। নেটে প্রায় ২০ মিনিটের মত ব্যাটিংটা ঝালিয়ে নেন মাশরাফি।

কলাবাগানের হয়ে এবারই প্রথমবার খেলবেন মাশরাফি। তার দলে রয়েছেন অভিজ্ঞ আব্দুর রাজ্জাকও। একদম মাঝারি মানের দল নিয়ে এবার প্রিমিয়ার লিগ খেলতে নামছে কলাবাগান। মাশরাফির জন্য বুড়ো বয়সে নতুন একটি চ্যালেঞ্জ বটে। ব্যাটিংয়ের পর আর তেমন অনুশীলন করেননি মাশরাফি। বাকি সময়টা আগত সাংবাদিকদের সাথে গল্প-আড্ডাতেই মেতে ছিলেন এই অধিনায়ক।

আরআর/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।