আইপিএলে ফিরলেন মালিঙ্গা


প্রকাশিত: ০৩:৫৯ এএম, ১৭ এপ্রিল ২০১৬

ইনজুরির কারণে এশিয়া কাপে মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছিলেন মালিঙ্গা। খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপেও। এরপর নিজ দেশের ক্রিকেট বোর্ডের অনুমতি না পাওয়ায় সংশয় ছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা নিয়েও। তবে শেষ পর্যন্ত স্বদেশী বোর্ড থেকে আইপিএলে খেলার অনুমতি (এনওসি) পেয়েছেন ডানহাতি এই বিধ্বংসী পেসার। আর ইতোমধ্যে আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে যোগও দিয়েছেন তিনি।

অনেকদিন ধরেই হাঁটুর ইনজুরিতে ভুগছেন মালিঙ্গা। চোট থেকে পুরোপুরি সেড়ে উঠতে পারেননি তিনি। তাই আসরে এখন পর্যন্ত কোনো ম্যাচে মাঠে নামা হয়নি তার। দ্রুতই মাঠে নামবেন, এমন সম্ভাবনাও কম। দলীয় কোচ রিকি পন্টিংয়ের কণ্ঠে তেমনই আভাস, `ফ্র্যাঞ্চাইজি তার ফিটনেস মূল্যায়ন শেষে আমাকে ইতিবাচক ইঙ্গিত দিলে তবেই আমি ওর খেলার বিষয়ে সিদ্ধান্ত দিতে পারব। তবে আপাত দৃষ্টিতে আমার মনে হচ্ছে, আইপিএলের প্রথমপর্বের ম্যাচগুলো ওর পক্ষে খেলা সম্ভব হবে না।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।