রাসেলকে শুইয়ে দিলেন মুস্তাফিজ (ভিডিও)


প্রকাশিত: ০২:০৮ পিএম, ১৬ এপ্রিল ২০১৬

আইপিএলের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে প্রথম ম্যাচের অনুরূপ বোলিং করে বুঝিয়ে দিলেন আইপিএলের এবারের আসরের অন্যতম সেরা বোলার হতে যাচ্ছেন মুস্তাফিজ। যদিও কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচটি হেরেছে মুস্তাফিজের সানরাইজার্স হায়দারাবাদ।

নিজের তৃতীয় ওভার করতে এসে আন্দ্রে রাসেলের উইকেট তো নিয়েছেন, পাশাপাশি তাকে এমনভাবে বোল্ড করছেন যে মাটিতে শুয়ে পড়তে বাধ্য হয়েছেন আন্দ্রে রাসেল। এই রাসেলের মারমুখি ব্যাটিংয়ের কাছে ভারত হেরেছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে। তাকেই মাটিতে শুইয়ে ফেললেন মুস্তাফিজ। বাংলাদেশ প্রিমিয়ার লিগে লেন্ডল সিমন্সকে ঠিক একই রকমভাবে আউট করেছিলেন বাংলাদেশি পেসার আবু হায়দার রনি।

টস জিতে প্রথমে ব্যাটিং নিলেও নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি সানরাইজার্স হায়দারাবাদ। ৭ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে ডেভিড ওয়ার্নারের দল। জবাবে গম্ভীর এবং উত্থাপার মারমুখী ব্যাটিংয়ের দিনেও মুস্তাফিজ ছিলেন উজ্জ্বল। চার ওভার বোলিং করে ২৯ রান দিয়ে নিয়েছেন আন্দ্রে রাসেলের উইকেট। দলের অন্যান্য বোলারদের বাজে বোলিংয়ে এই ম্যাচেও হার নিয়ে মাঠ ছাড়তে হয় মুস্তাফিজের দলকে।



আরআর/এনএফ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।