দ্বিতীয় ম্যাচেও সাকিবকে দলে রাখল না কেকেআর


প্রকাশিত: ০৩:০৪ পিএম, ১৩ এপ্রিল ২০১৬

কলকাতা নাইট রাইডার্সের অন্যতম ভরসার নাম সাকিব আল হাসান হলেও প্রথম ম্যাচের মত এই ম্যাচেও তাকে দলে রাখেনি কেকেআর। দলের পরিকল্পনা, প্রস্তুতি নিয়ে উদ্বোধনী সংবাদ সম্মেলনেও সাকিবের উপস্থিতি সবাইকে জানান দিচ্ছিল হয়তো সাকিব শুরু থেকেই খেলবেন আইপিএলে; কিন্তু প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও রাখা হয়নি বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। টস জিতে মুম্বাই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন।

প্রথম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে দাপটের সাথে হারিয়েছে কলকাতা। সেই ম্যাচের উইনিং কম্বিনেশন নিয়েই দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে মাঠে নামছে শাহরুখ খানের দল। কলিন মুনরো এবং আন্দ্রে রাসেলের পাশাপাশি কলকাতা দলে বিদেশি কোটায় রয়েছেন জন হাস্টিংস এবং ব্রাট হগের মত অভিজ্ঞ দুই ক্রিকেটার।

অন্যদিকে মুম্বাই দলে ফিরেছেন কিউই বোলার টিম সাউদি। কিয়েরন পোলার্ড এবং জশ বাটলারকে নিয় গড়া ব্যাটিং লাইন আপের বিপক্ষে জয় পেতে বেশ বেগ পেতে হবে কেকেআরকে।
 
আরআর/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।