আজকেও খেলা হচ্ছে না সাকিবের?


প্রকাশিত: ১২:০৬ পিএম, ১৩ এপ্রিল ২০১৬

প্রথম ম্যাচে কলকাতার হয়ে খেলা হয়নি সাকিব আল হাসানের। তবে সাকিব না খেললেও ইডেন গার্ডেন্সে দুর্দান্ত পারফর্মেন্স দিয়ে প্রথম ম্যাচেই দিল্লিকে উড়িয়ে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। সাকিবকে না নেয়া হলেও তার স্থানটা পূরণ করে দিয়েছিলেন অভিজ্ঞ অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

সাকিবের বদলি হিসেবে নেয়া ৪৫ বছর বয়স্ক ব্র্যাড হগ প্রমাণ করেছিলেন, তিনিও ফুরিয়ে যাননি। মাত্র ১৯ রানে তিন উইকেট নিয়ে দিল্লির ব্যাটিং লাইনআপ গুঁড়িয়ে দিয়েছিলেন। দলের বর্তমান পারফর্মেন্সের বিবেচনা মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচেও সম্ভবত খেলা হচ্ছে না সাকিবের।

প্রথম ম্যাচে জন হাস্টিংস, কলিন মুনরো, আন্দ্রে রাসেল এবং ব্র্যাড হগ- এই চার বিদেশি খেলেছিলেন কলকাতা দলের হয়ে। ম্যাচে সাকিবকে কয়েক ওভার ফিল্ডিংও করতে দেখা যায়। এছাড়া পানি আনা-নেয়ার কাজেও চোখে পড়ে বাংলাদেশের সেরা এই অলরাউন্ডারকে।

অন্যদিকে কেকেআরের প্রানভোমরা সুনিল নারাইন কলকাতায় এসে পৌঁছেছেন। নারাইন আসায় কলকাতা শিবিরে ফিরে এসেছে আগের প্রাণচাঞ্চল্য। মুম্বাইর বিরুদ্ধে হয়তো তাকে দেখা যেতে পারে ব্র্যাড হগের পরিবর্তে। তাহলে কি আজকেও খেলা হচ্ছে না না সাকিবের?

আরআর/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।