বিশ্বকাপ নিয়ে ভাবতে চান না নাসির


প্রকাশিত: ১১:৫৫ এএম, ১৩ এপ্রিল ২০১৬

ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের মুল পর্বে চার ম্যাচের সবগুলোতেই হেরে যায় বাংলাদেশ। ব্যাটসম্যানদের টানা ব্যর্থতার পরও একাদশে সুযোগ পাননি দলের সেরা ফিনিশার খ্যাত নাসির হোসেন। তবে সে সকল দিন নিয়ে আর ভাবতে চান না তিনি। এমন কথাই জানালেন দেশের অন্যতম সেরা এ অলরাউন্ডার।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলন করতে আসেন নাসির। আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম দোলেশ্বর ক্লাবের হয়ে খেলবেন তিনি। তাই মাঠে নামার আগে নিজেকে ঝালিয়ে নিতে শুরু করেছেন অনুশীলন। অনুশীলনের পর তিনি বলেন, ‘যেটা হয়েছে হয়েছে, এসব (বিশ্বকাপে না খেলা) নিয়ে আর ভাবতে চাই না। ভাবার দরকারও মনে করি না আমি। শুধু ক্রিকেটটা ভালো করে খেলে যেতে চাই। আমি এমনই, যেখানেই খেলি আমার মতো খেলি।’

বিশ্বকাপে একাদশে সুযোগ না পাওয়ায় কোনো ক্ষোভ নেই নাসিরের। নতুন করে নিজেকে প্রমাণ করার কিছু নেই বলেও জানান তিনি। মনে করছেন, এখনও বদলে যাননি। পুরোনো সেই নাসির হোসেনই আছেন। তাই নিজে থেকে কোনো চ্যালেঞ্জ বা বাড়তি চাপ নিতে রাজি নন। তবে নতুন ক্লাবের হয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন এ অলরাউন্ডার।

‘আগামী কয়েক দিনের মধ্যেই প্রাইম দোলেশ্বরের প্র্যাকটিস শুরু হবে। নতুন ক্লাব হলেও প্রিমিয়ার লিগে আমি নতুন নই। তাই চেষ্টা থাকবে নিজের ক্লাবের জন্য সেরাটা ঢেলে দিতে। চেষ্টা করবো অলরাউন্ড পারফরম্যান্স ধরে রাখতে, এতে আমার ক্লাব এবং নিজেরও উপকার আছে।’

আরটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।