প্রিমিয়ার লিগেই ফর্মে ফিরতে চান লিটন


প্রকাশিত: ১১:২৮ এএম, ১৩ এপ্রিল ২০১৬

ঘরোয়া লিগের নিয়মিত পারফরমার লিটন কুমার দাস। তবে গত বছর জাতীয় দলে অন্তর্ভুক্ত হয়ে নিজের নামের প্রতি তেমন সুবিচার করতে পারেননি। যে কারণে বাদৎ পড়তে হয়েছিল এশিয়া ও বিশ্বকাপ দল থেকে। যদিও নিজের ফর্মে ফেরার জন্য সংগ্রাম করে যাচ্ছেন তিনি। ফর্মে ফেরার জন্য এবারের ঢাকা প্রিমিয়ার লিগকেই মিশন হিসাবে নিচ্ছেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের একাডেমী মাঠে অনুশীলনের ফাঁকে লিটন বলেন, ‘আসলে ফর্ম আপ-ডাউন করে। আগের ফর্মে ফিরতে পারবো কি না জানিনা। তবে প্রিমিয়ার লিগে আমি চেষ্টা করবো ভালো কিছু করার।’

২০১১ সাল থেকে ঢাকা বিভাগের বিপক্ষে প্রথম-শ্রেণীর ক্রিকেটে অভিষেক ঘটে লিটনের। এরপর থেকে নিয়মিতভাবেই দারুন ক্রিকেট খেলে নিজের জাত চেনান তিনি। সর্বশেষ ২০১৪-১৫ মৌসুমে প্রথম-শ্রেণীর ক্রিকেটে ১৫ ইনিংসে ১১৩৬ রান সংগ্রহ করেন তিনি। এবারও তেমন কিছু করতে চান লিটন।

‘গত বছর আমি দ্বিতীয় সেরা স্কোরার ছিলাম। তাই আমি চাইবো এ বছরও যেন টপ লিস্টেই থাকতে পারি। পরিকল্পনাতো অবশ্যই আছে। যেহেতু এটা লিগের খেলা, অনেকগুলো ম্যাচই হবে। ব্যাটিংয়ের পাশাপাশি কিপিংয়েও ভালো করার চেষ্টা করবো।’

উল্লেখ্য, আগামী ২২ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগে এবার ঢাকা আবাহনী লিমিটেডের হয়ে খেলবেন লিটন।

আরটি/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।