আশরাফুলের কাছ থেকে ব্যাটিং পরামর্শ নিলেন সাকিব!

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

দুর্দান্ত ঢাকা এবং খুলনা টাইগার্সের ম্যাচ শেষ। সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে স্থানীয় দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং টেবিল টপার রংপুর রাইডার্স।

দিনের দ্বিতীয় ম্যাচ শুরুর আগে এক ঘণ্টারও বেশি সময় ফাঁকা সময় পাওয়া গেছে। যার পলে চট্টগ্রাম এবং রংপুরের ক্রিকেটাররা বেশি কিছুক্ষণ ওয়ার্মআপ সেরে নেন। সেন্টার উইকেটে (যে উইকেটে খেলা হবে, তার পাশেরটায়) ব্যাটিং অনুশীলন করার জন্য গ্লাভস-প্যাড পরে হাজির রংপুরের আইকনিক খেলোয়াড় সাকিব আল হাসান।

বোলিং কোচ মোহাম্মদ রফিকসহ অন্য কয়েকজন স্পিনার বোলিং করছিলেন, সাকিব সে বলগুলো মোকাবেলা করার চেষ্টা করছিলেন। এ সময় রংপুরের অনুশীলনের পাশে হাজির হন সম্প্রচারকারী প্রতিষ্ঠান টি-স্পোর্টসের ধারাভাষ্যকার এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

আশরাফুলকে দেখে ব্যাট হাতে নিয়েই এগিয়ে আসেন সাকিব। দেখা গেলো বেশ কিছুক্ষণ আশরাফুলের সঙ্গে কথা বলেন রংপুর রাইডার্সের এই অলরাউন্ডার। দূর থেকে দেখে, সাকিবের ব্যাটিং করার ভঙ্গি দেখে যতটুকু বোঝা গেছে, তাতে নিশ্চিত মনে হলো- আশরাফুলের কাছ থেকে ব্যাটিং পরামর্শই নিয়েছেন সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেটে নিঃসন্দেহে অসাধারণ এক ক্রিকেট প্রতিভা ছিলেন মোহাম্মদ আশরাফুল। তার ক্যারিয়ারে বাংলাদেশ ক্রিকেট দলের যত সাফল্য প্রায় সবগুলোতেই অবদান ছিল তার। বহিঃর্বিশ্বে বাংলাদেশকে সবার আগে পরিচিত করিয়েছেন টেস্টে সর্বকনিষ্ট এই সেঞ্চুরিয়ান। এখন ধারাভাষ্যেও অসাধারণ ক্রিকেট বিশ্লেষণ করে থাকেন আশরাফুল। তার কাছ থেকে ব্যাটিং নিয়ে পরামর্শ নিলে সাকিব আল হাসান নিজেই উপকৃত হবেন, নিশ্চিত।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে আজ জিতলেই শেষ চার প্রায় নিশ্চিত হয়ে যাবে রংপুরের। চট্টগ্রাম জিতলে শেষ চারের লড়াইয়ে বেশ ভালোভাবে টিকে থাকবে তারা।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।