ব্যাঙ্গালুরুতে মুস্তাফিজ


প্রকাশিত: ১২:১১ পিএম, ১০ এপ্রিল ২০১৬

প্রথমবারেরমত আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মঙ্গলবারই মাঠে নামছেন বাংলাদেশের পেস সেনসেশন। প্রতিপক্ষ রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলিদের মুখোমুখি হচ্ছেন মুস্তাফিজ। অভিষেক আসরে বাংলাদেশের এই বিস্ময় পেসার কেমন করবেন? দেখতে যেন মুখিয়ে আছেন ভক্তরা।

১২ এপ্রিল বেঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হবে মুস্তাফিজের সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ওই ম্যাচ খেলতে ইতোমধ্যেই হায়দারাবাদ থেকে ব্যাঙ্গালুরু পৌঁছে গেছেন দ্য অরেঞ্জ আর্মি সানরাইজার্স হায়দারাবাদ। হায়দারাবাদ থেকে বিমানে ওঠার আগে ছবি তুলে টুইটারে ছবি পোস্ট করে সানরাইজার্স হায়দারাবাদ কর্তৃপক্ষ।

নিজের প্রথম ম্যাচেই অগ্নিপরীক্ষা দিতে হবে মুস্তাফিজকে। কারণ এদিন বিরাট কোহলি ও ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্সের মতো বিশ্বসেরা ব্যাটসম্যানকে মোকাবেলা করবেন তিনি।

তবে আজই আইপিএল যুদ্ধে নামছেন সাকিব আল হাসান। দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হবে সাকিবের কলকাতা নাইট রাইডার্স। মুস্তাফিজের সঙ্গে সাকিবের মুখোমুখি লড়াই হবে আগামী ১৬ এপ্রিল, হায়দরাবাদের রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।