আইপিএল থেকে বাদ পড়লেন হার্শা ভোগলে!


প্রকাশিত: ০৭:২৯ এএম, ১০ এপ্রিল ২০১৬

আইপিএলের শুরু থেকেই ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের সাথে ছিলেন হার্শা ভোগলে। নবম আসরের নিলাম অনুষ্ঠানও পরিচালনা করেছেন তিনি। তবে নবম আসরের খেলায় আর শোনা যাবে না তার ধারাভাষ্য। টুর্নামেন্ট শুরুর কয়েকদিন আগে হার্শা ভোগলেকে ধারাভাষ্য থেকে বাদ দেওয়া হয়।  

গত মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে নাগপুরে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্মকর্তার সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন হার্শা। আর আইপিএল থেকে বাদ পড়ার জন্য এক ঘটনাকেই দায়ী করছেন অনেকে। তবে বিসিসিআই সচিব অনুরাগ ঠাকুর বা আইপিএল চেয়ারম্যান রাজিব শুক্লা এই ব্যাপারে মন্তব্য করতে রাজি হননি।
 
ভোগলে নিজে অবশ্য জানিয়েছেন, বাদ পড়ার কারণটা তার অজানা। ইন্ডিয়ান এক্সপ্রেসকে এ ব্যাপারে তিনি বলেন, বাদ পড়ার বিষয়ে আমাকে কেউ কিছুই জানায়নি। আনুষ্ঠানিকভাবে এখন অবধি আমাকে কোন ব্যাখ্যা নেয়া হয়নি। শুধু বলা হয়েছে এটা বিসিসিআইয়ের ম্যানেজমেন্টের সিদ্ধান্ত।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।