দেখা মিলল তামিম পুত্রের


প্রকাশিত: ০৬:০১ এএম, ০৯ এপ্রিল ২০১৬

এশিয়া কাপ চলাকালীন সময়ে পুত্র সন্তানের বাবা হন তামিম ইকবাল। সন্তান এবং স্ত্রীকে সময় দিতে এশিয়া কাপে মাত্র একটি ম্যাচ খেলেছিলেন তামিম। তামিম পুত্রের প্রতি মানুষের আগ্রহের কমতি ছিল না। অবশেষে তামিম ইকবাল খানের ছেলে আরহাম খানকে দেখা গেল অনুষ্ঠানে।
এ বছরেরই ২৮শে ফেব্রুয়ারি পৃথিবীতে আসেন আরহাম খান। আর শুক্রবারই তাকে প্রথম দেখা যায়। আরহাম খানের আকিকা অনুষ্ঠানে তাকে নিয়ে হাজির হয়েছিলেন তামিম ইকবাল এবং আয়েশা দম্পতি।

নিজ জেলা চট্টগ্রামে একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে ছেলের আকিকা সম্পন্ন করেন দেশ সেরা এই ওপেনার। অনুষ্ঠানে তামিমের আত্মীয় স্বজনসহ সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

বর্তমান সময়ে বাংলাদেশ দলের খেলা না থাকায় ছুটিতে রয়েছেন তামিম। এ ফাঁকেই সেরে নিলেন ছেলের আকিকা অনুষ্ঠানটি। জন্ম নেয়ার ৩৯ দিন পরেই আকিকা হলো আরহাম খানের।

বিশ্বকাপটা স্বপ্নের মতই কেটেছে তামিম ইকবালের। বিশ্বকাপে সর্বোচ্চ রান করেছিলেন তামিম। এছাড়াও ছিল বিশ্বকাপে তার সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসটি। ওমানের বিপক্ষে বিশ্বকাপ সেরা ১০৩ রান করেছিলেন তামিম।

আরআর/জেএইচ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।