আইপিএলের মাঝপথেই ফিরছেন সাকিব-মুস্তাফিজ!


প্রকাশিত: ০৯:০৪ এএম, ০৮ এপ্রিল ২০১৬

টেস্ট ম্যাচ খেলতে যেকোন সময় বাংলাদেশে দল পাঠাতে আগ্রহী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আর ওয়েস্ট ইন্ডিজ দল যদি বাংলাদেশ সফরে আসে তাহলে আইপিএল শেষ না করেই দেশে ফিরতে হবে সাকিব ও মুস্তাফিজকে।

সবকিছু ঠিক থাকলে আগামী আগস্টের শেষ দিকে ভারত সফরে যাবে বাংলাদেশ। এর আগে টাইগারদের কোন আন্তর্জাতিক খেলা নেই। তাই ভারত সফরের আগে নিজেদের ঝালিয়ে নিতে ওয়েস্ট ইন্ডিজের সাথে খেলতে আগ্রহী বিসিবি সভাপতিও।

এ নিয়ে তিনি বলেন, ‘আমরা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে একটি প্রস্তাব পেয়েছি। ওরা একটি টেস্ট আয়োজনের প্রস্তাব দিয়েছে। আমরা টেস্টের পাশাপাশি অন্য ফরম্যাটের ম্যাচও খেলতে আগ্রহী।
 
তিনি আরও জানান, বোর্ড পরিচালকদের সঙ্গে আলোচনা করে হোম সিরিজ ঠিক করা হবে। যদি সিরিজ হয়, সেক্ষেতেও আমাদের সাকিব আর মুস্তাফিজকে আইপিএল থেকে ফিরে আনতে হবে। আর যদি ওরা (ওয়েস্ট ইন্ডিজ) আইপিএলের পর সিরিজ চায় তাহলে আমাদের নতুন কোন স্লট চিন্তা করতে হবে।’

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।