মুস্তাফিজের প্রশংসায় টম মুডি


প্রকাশিত: ০৪:১৯ এএম, ০৮ এপ্রিল ২০১৬

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন বাংলাদেশ দলের নতুন পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। তার বিপক্ষে ব্যাটিং করতে মাঠে নামার সময় বুক ধুরু ধুরু করে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের। এরই ধারাবাহিকতায় প্রথম বারের মত আইপিএলে সানরাইজের হয়ে মাঠে নামবেন কাটার মাস্টার।

তবে মাঠে নামার আগেই মুস্তাফিজকে প্রশংসায় ভাসালেন সানরাইজার্স হায়দরাবাদের কোচ টম মুডি। বাংলাদেশের তরুণ পেসারকে বিশ্বমানের বোলার হিসেবে আখ্যায়িত করে  অস্ট্রেলিয়ার প্রাক্তন এই ক্রিকেটার বলেন, বিশ্বকাপ চলাকালীন সময়ে মুস্তাফিজুরের সঙ্গে আমার দেখা হয়েছিল। ও ভালো একজন তরুণ ক্রিকেটার। ওর উজ্জ্বল ভবিষ্যত অপেক্ষা করছে। ও সুযোগটি লুফে নিতে এবং আরো ভালো কিছু শিখতে অপেক্ষা করছে।’
 
এদিকে বৃহস্পতিবার সানরাইজার্স হায়দারাবাদের হয়ে প্রথমবারের মত অনুশীলন করেছেন মুস্তাফিজ। দুপুরে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মুস্তাফিজের হাতে তুলে দেয়া সানরাইজার্স  হায়দারাবাদের নতুন জার্সি। ৯০ নাম্বার জার্সি পরে মাঠ মাতাবেন মুস্তাফিজ।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।