কোপার প্রথম ম্যাচেই অনিশ্চিত মেসি


প্রকাশিত: ০৪:৫২ এএম, ০৭ এপ্রিল ২০১৬

কর ফাঁকির মামলার তারিখ পরিবর্তন করে ৩১ মে থেকে ৭ জুন করায়  ঐতিহ্যবাহী টুর্নামেন্ট কোপা আমেরিকার প্রথম ম্যাচেই আর্জেন্টিনার হয়ে খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে লিওনেল মেসির। নিজেদের প্রথম ম্যাচে ৬ জুন চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। ৭ জুন যদি মেসিকে আদালতে উপস্থিত থাকতেই হয় তবে বড় ধরনের বিপদে পড়তে পারে আলবিসেলেস্তে শিবির।
 
অবশ্য এর আগে বলা হয়েছিল আদালতে মেসির উপস্থিত না হলেও চলবে। তবে মঙ্গলবার আদালত নির্ধারিত সময়ের কোনো একদিন মেসিকে উপস্থিত হওয়ার নির্দেশ দেন। যে কারণে কোপা আমেরিকার প্রথম ম্যাচে আর্জেন্টাইন অধিনায়কের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। গত বছর চিলির কাছে হেরে এই শিরোপা হাতছাড়া হয়েছিল তাদের। এক বছরের ব্যবধানে সুযোগ এসেছে তা পুনরুদ্ধার করার।
 
প্রসঙ্গত, কোপা আমেরিকার বিশেষ টুর্নামেন্টে গ্রুপ ‘ডি’তে আর্জেন্টিনার ও চিলির পাশাপাশি পানামা ও বলিভিয়া রয়েছে। ৬ জুন চিলির বিপক্ষে খেলার পর ১০ ও ১৪ তারিখ যথাক্রমে পানামা ও বলিভিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ দুটিতে খেলবে মেসির দল।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।