আর্জেন্টিনাকে পাশে পেলেন মেসি


প্রকাশিত: ০৩:০৮ পিএম, ০৬ এপ্রিল ২০১৬

‘পানামা পেপারস’-বিতকে জেরবার এখন পুরো বিশ্ব। টক অব দ্য ওয়ার্ল্ডই হলো এ বিষয়টি। পৃথিবীর প্রায় সব নামকরা ব্যক্তিত্বের কথা উঠে এসেছে এই পেপারসে। বাদ যায়নি পাঁচবারের ফিফা ব্যালন ডি’অর জয়ী ফুটবলার লিওনেল মেসির নামও। পেপারসে উল্লেখ করা হয়েছিল, মেসি অর্থ পাচারের সাথে যুক্ত রয়েছেন; কিন্তু এটার এখন পর্যন্ত কোন ভিত্তি কিংবা প্রমাণ পাওয়া যায়নি।

খবর প্রকাশের পরেই মেসির পরিবার একহাত নিয়েছেন ‘পানামা পেপারসের।’ পুরো ব্যপারটাকে ভিত্তিহীন এবং গুজব বলে জানিয়েছে মেসির পরিবার। তারা বিষয়টা অস্বীকারও করেন। এবার আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনকেও (এএফএ) পাশে পেলেন লিওনেল মেসি।

আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনের প্রধান লুইস সেগুরা এক বিবৃতিতে মেসির প্রতি আনা সকল অভিযোগের উড়িয়ে দেন এবং ক্ষোভ প্রকাশ করেন। একই সঙ্গে মেসির পাশে থাকারও প্রতিশ্রুতি দেন তিনি। ‘আর্জেন্টিনার জাতীয় দলের অধিনায়ক এবং বর্তমান সময়ের প্রতীক লিওনেল মেসিকে নিয়ে পানামা পেপারসের আনা অভিযোগের ভিত্তিতে আমরা মেসির পাশেই রয়েছি। আমরা বিশ্বাস করি সেখানকার সবকিছুই অসত্য।’

মেসিকে সমর্থন দিয়ে সেগুরা বলেন, ‘তিনি আর্জেন্টিনার ফুটবলের প্রতিটি সদস্যের আদর্শ। তার প্রতি অগাধ বিশ্বাসের কারণেই মেসি এবং তার পরিবারকে আমরা সমর্থন দিচ্ছি।’

আরআর/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।