ব্রাভোর ‘চ্যাম্পিয়ন’ গানে নাচলেন লুই ফিগো (ভিডিও)


প্রকাশিত: ১১:২৬ এএম, ০৬ এপ্রিল ২০১৬

বিশ্বকাপ জয়ের উন্মাদনায় এখনো ভাসছে ওয়েস্ট ইন্ডিজ। সাথে আনন্দ গানে নেচে-গেয়ে সকলকে মাতিয়ে তুলছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। ‘চ্যাম্পিয়ন, চ্যাম্পিয়ন’-গানের মধ্য দিয়ে সকল স্তরের মানুষকে যেন এক করার দায়িত্ব নিয়েছেন এই ক্রিকেটার। সম্প্রতি ভারতে এসেছিলেন পর্তুগাল এবং রিয়াল মাদ্রিদ কিংবদন্তি লুই ফিগো। তিনিও ব্রাভোর সাথে মেতে উঠলেন ‘চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন’ গানে।

সম্প্রতি ভারতে প্রিমিয়ার ফুটসাল লিগের উদ্বোধন করতে এসেছিলেন লুই ফিগো। বর্তমানে ফুটসাল লিগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন ২০০১ সালের ফিফা বর্ষসেরা এই ফুটবলার। উদ্বোধনের পর ভারতের ক্রিকেটার বিরাট কোহলির সাথেও দেখা হয়েছে তার। আর সন্ধ্যায় মেতে উঠলেন ব্রাভোদের সাথে।

ভারতেই এক রেস্টুরেন্টে ব্রাভোদের সাথে দেখা হয় ফিগোর। সেখানে ব্রাভো তার চ্যাম্পিয়ন গানে ফিগোকে নাচার কথা বললে ফিগোও কোন ইতস্ততবোধ না করে ব্রাভোর সঙ্গে তাল মেলাতে শুরু করেন।


আরআর/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।