আইপিএল খেলতে মঙ্গলবার কলকাতা যাচ্ছেন সাকিব


প্রকাশিত: ০৩:১০ পিএম, ০৪ এপ্রিল ২০১৬

বিশ্বকাপ শেষ হয়ে গেলেও ভারত থেকে যাচ্ছেন ক্যারিবীয় ক্রিকেটাররা। কারণ দলটির অধিকাংশই খেলেন আইপিএলে। বিদেশি ক্রিকেটারদেরও এখন গন্তব্য ভারত। কারণ, ৯ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে আইপিএলের জমজমাট নবম আসর। এবারও কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব আল হাসান। জানা গেছে, আইপিএল খেলার জন্য আগামীকালই কলকাতার উদ্দেশ্যে বিমানে উঠবেন সাকিব।

আইপিএলের এবারের মৌসুমের সাকিবদের প্রথম ম্যাচ ১০ এপ্রিল, দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে। সুতরাং, আগে থেকেই প্রস্তুতি শুরু করতে হবে নাইটদের। এ কারণেই আগেই দলের সঙ্গে যোগ দিয়ে দেবেন সাকিব। আজ সোমবার বাংলালিংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাকিব নিজেই, মঙ্গলবার ভারত যাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন।

এবার শুধু সাকিবই নয়, তার সঙ্গে আইপিএল মাতানোর কথা রয়েছে বাঁহাতি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। তিনি খেলবেন সানরাইজারস হায়দারাবাদের হয়ে। তবে মুস্তাফিজ কবে আইপিএল খেলতে যাচ্ছেন এ বিষয়টি এখনও নিশ্চিত নয়। তিনি নিজেই সাতক্ষীরা থাকাকালে জাগো নিউজকে জানিয়েছিলেন, ‘বিসিবির অনুমতি পেলেই তবে তিনি আইপিএল খেলতে যাবেন।’

উল্লেখ্য যে, ২০১১ সাল থেকে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব। এখন পর্যন্ত কেকেআরকে উপহার দিয়েছেন দুটি শিরোপা।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।