গেইলদের খোঁজও নেয়নি ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড


প্রকাশিত: ১২:১৫ পিএম, ০৪ এপ্রিল ২০১৬

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট ইতিহাসে নতুন মাত্রা যোগ করলেন ব্রাভো-গেইলরা। দ্বিতীয়বারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে প্রমাণ করলেন কেন তাদেরকে ‘চ্যাম্পিয়ন’ বলা হয়। চ্যাম্পিয়ন হয়েই ক্ষ্যান্ত থাকেননি তারা। উঠে এসেছে ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের নানা রকম অনৈতিক কার্যকালাপের চিত্র। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ড্যারেন স্যামি বোর্ডের মুন্ডুপাত করেন। পিছিয়ে থাকেননি আরেক অভিজ্ঞ ক্রিকেটার ডোয়াইন ব্রাভোও।

অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো সোজাসুজি বলে দিলেন, ‘আপনারাই দেখুন আমরা কি পরিমাণ ভালোবাসা পেয়েছি এখানে। এমনকি বিসিসিআই আমাদের জন্য অনেক কিছু করেছে যা আমাদের বোর্ড করেনি; কিন্তু এটা খুব ভালো লাগার যে ক্যারিবিয়ান অঞ্চল থেকে অনেকে এসেছে আমাদের খেলা দেখতে। ক্রিকেট সবসময় ক্যারিবিয়ান মানুষদের একত্রিত করেছে।’

ব্র্যাভোর কথা অনেকটা আফ্রিদির মত হলেও এখানে বাস্তবতা সম্পূর্ণ ভিন্ন। কারণ, ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড তাদের খোঁজ পর্যন্ত নেয়নি। এ কারণে একরাশ ক্ষোভ নিয়ে ব্রাভো বলেন, ‘দেশের ক্রিকেট আমাদের হাতে নেই। আমরা দেশের ক্রিকেট বোর্ডের কোন কর্মকর্তার কাছ থেকে একটা ফোন কল পর্যন্ত পাইনি। এটা আসলেই খারাপ দিক।’

টি-টোয়েন্টি সুযোগ পেলেও দলের অধিকাংশ ক্রিকেটারকে ওয়ানডে এবং টেস্টে নেয়া হয় না। এটাতেও ক্ষোভ জানান ব্রাভো। ‘এ বছর আমাদের আর কোন টি-টোয়েন্টি ম্যাচ নেই। গেইল-রাসেলসহ আমাদের অনেককেই ওয়ানডেতে নেয়া হয় না। এর কারণ আসলে জানা নেই আমাদের।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।