ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত পাওলি!


প্রকাশিত: ০৩:৫৫ এএম, ১৬ ডিসেম্বর ২০১৪

পাওলির নামের সঙ্গে বহুমুখী বিশেষণটাই বোধ হয় সবচেয়ে বেশি মানানসই হয়। টলিউড থেকে বলিউড যা ছবিই হোক, বিভিন্ন চরিত্রে নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে গেছেন তিনি। ‘হেট স্টোরি’র কাব্য কিংবা ইদানিংকালের ‘পারাপার’ সবখানেই সমান স্বচ্ছন্দ তিনি। এহেন পাওলি আবারও নতুন ধরনের চরিত্রে অভিনয় করতে চলেছেন।

জয়শ্রী ভট্টাচার্যের ‘টেক কেয়ার’ ছবিতে মুখ্য ভূমিকায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চরিত্রটি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত এক মডেলের। পাওলির কথায়, ‘চিত্রনাট্য পড়ামাত্র রাজি হয়ে গিয়েছিলাম। আমার মনে হয়েছে এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। এখানে আমি একজন মডেল। ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত হওয়ার পরও কিভাবে সে মানসিক, শারীরিক চ্যালেঞ্জগুলি নেয় সেটাই দেখার। ’ছবিতে তাঁর তিন-চারটি লুক রয়েছে। সেগুলির দায়িত্বে আছেন বিখ্যাত মেকআপ আর্টিস্ট অনিরুদ্ধ চাকলাদার।

‘টেক কেয়ার’-এ একজন চিকিৎসক পিল্লাইয়ের ভূমিকায় অভিনয় করছেন রাজেশ শর্মা। এদিকে ‘পতি পরমেশ্বর’-এর মতো কমেডি ঘরানার ছবির পর দ্বিতীয় ছবিতে এরকম একটি সিরিয়াস বিষয় কিভাবে পরিবেশন করবেন তা দেখতে উৎসুক দর্শকরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।