বিজয়ীদের ট্রফি তুলে দিয়েছেন জহির আব্বাসই


প্রকাশিত: ০৬:৩৮ পিএম, ০৩ এপ্রিল ২০১৬

শেষ পর্যন্ত সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ফাইনালের ট্রফি তুলে দিলেন বর্তমান আইসিসি প্রেসিডেন্ট জহির আব্বাস। তবে ফাইনালের আগে জোর গুঞ্জন উঠেছিল এবারও হয়তো ফাইনালের ট্রফি তুলে দিতে দেওয়া হবেনা আইসিসি প্রেসিডেন্টকে। বর্তমান আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর ফাইনালে বিজয়ীদের হাতে তুলে দিবেন ট্রফি।

কিছুদিন আগে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিবিএ) একটি সূত্র থেকে পাওয়া সংবাদের ভিত্তিতে ভারতীয় গণমাধ্যম ফলাও করে ছাপিয়েছিল শশাঙ্ক মনোহরই এবার ট্রফি তুলে দিবেন। বর্তমান আইসিসির প্রেসিডেন্ট জহির আব্বাসকে দিতে দেয়া হবে না। তবে শেষ পর্যন্ত শ্রীনিবাসনের পথে হাঁটেননি মনোহর।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে ফাইনালে ট্রফি দেয়া নিয়ে হয় বিশাল নাটক। আইসিসির নিয়ম ভেঙে প্রেসিডেন্টের পরিবর্তে বিশ্বকাপ জয়ী অস্ট্রেলিয়ার হাতে কাপ তুলে দেন তৎকালীন আইসিসি চেয়ারম্যান এন শ্রীনিবাসন। এই অপমানের জের ধরে পরে পদত্যাগও করেন মুস্তফা কামাল। পদত্যাগের পর তার জায়গায় সভাপতির পদে বসেন পাকিস্তানের জহির আব্বাস।

আরটি/এসকেডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।